Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে চার হাজার পরিবারের মঝে সাবেক এমপি এম এ মালেক এর খাদ্য সামগ্রী বিতরন

ধামরাইয়ে চার হাজার পরিবারের মঝে সাবেক এমপি এম এ মালেক এর খাদ্য সামগ্রী বিতরন


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
ধামরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক এর উদ্যোগে তার নিজ তহবিল থেকে ধামরাইয়ে ১৬ টি ইউনিয়নের প্রায় চার হাজার গরীব অসহায় পরিবারের মাঝে চাল,ডাল,আলু,পেয়াজ খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।
তারই ধারাবাহিকগতায় বুধবার (১এপ্রিল) দুপুরে সোমভাগ,কুল্লা ও ভাড়ালিয়া ইউনিয়নে বিভিন্ন স্থানে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক সাহেবের ব্যক্তিগত তহবিল থেকে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এস এম মৃদুল আল মামুন জয় গরীব অসহায় দিনমুজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
এ সময় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এস এম মৃদুল আল মামুন জয় বলেন-দেশ এখন দুর্যোগপূর্ণ সময় পার করতেছে, এখন যদি আমরা জনগণের কথা চিন্তা না করি, তাহলে কে করবে? জনগণের দুর সময় তাদের পাশে থাকাই আমাদের লক্ষ্য, সেই সাথে আমরা এলাকার দুস্থ মানুষের একটি তালিকা করেছি, তাদের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক সাহেব ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী সহায়তা করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন,ধামরাই উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ম আহ্বায়ক রবিউল আউয়াল (রুবেল),ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহমেদ শান্ত সহ ছাত্রলীগের আরো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About জানাও.কম

মন্তব্য করুন