Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে পথচারীদের সচেতন করতে মাঠে নামল আর্মি, পুলিশ, মেয়রও সিভিল প্রশাসন

ধামরাইয়ে পথচারীদের সচেতন করতে মাঠে নামল আর্মি, পুলিশ, মেয়রও সিভিল প্রশাসন

মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
দেশব্যাপী করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক বিষয় হিসেবে মাঠে নেমেছে সশস্ত্রবাহিনী। উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহায়তার জন্য তারা নিয়োজিত রয়েছে।
শুক্রবার (৩ই এপ্রিল) বেলা সোয়া ১২টার দিকে ঢাকা ধামরাই থানার পুলিশ(ওসি) দীপক চন্দ্র সাহা ও পৌরমেয়র আলহাজ্ব গোলাম কবির এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হাওলাদার নেতৃত্বে ধামরাই বাজারে একটি অভিযান পরিচালিত হয়। ধামরাই বাজারে পথচারীরা অবাধে বিচরণ করতে যাতে না পারে সেজন্য পথচারীদেরকে সচেতন করার লক্ষ্যে মাঠে নামে আর্মি, পুলিশ, মেয়র ও সিভিল প্রশাসন, পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন তাদের সাথে যুক্ত হন।বারবার সতর্ক করার পরেও যারা সচেতন হননি প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাফেরা করছে তাদেরকে মোবাইল কোর্টের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালাদা তিন হাজার২০০টাকা জরিমানা করে, যাতে তারা যার যার বাড়িতে অবস্থান করেন করোনা রোগ সম্পর্কে সচেতন হোন। গত ডিসেম্বরে চীনের উহান থেকে মহামারী আকারে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী করোনাভাইরাস।
এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত প্রায় সাড়ে ৩ লাখ মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১৪ হাজারেরও বেশি মানুষ। এ ছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন প্রায় ৯৯ হাজার মানুষ।

About জানাও.কম

মন্তব্য করুন