Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা

প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা


চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিমঃ
সিলেট নগরীর জিন্দাবাজারস্থ কাজী ইলিয়াস এলাকায় আমেরিকা প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখে লুবনা (২৩) নামের এক গৃহবধূ আত্মহ’ত্যা করে করেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার (৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে নগরীর জিন্দাবাজারস্থ কাজী ইলিয়াস এলাকার পলা’শী ৩৮/এ বাসায় এ ঘটনা ঘটে। এসময় তিনি আমেরিকাতে অবস্থানরত স্বামী তৌহিদ আহম’দ নিপু’র সাথে ভিডিও কলে কথা বলছিলেন বলেও জানা গেছে।

খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পু’লিশের কোতোয়ালী থা’নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সেলিম মিয়া ও পু’লিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধার করেন।

প্রতিবেশীরা জানান, গত ২ বছর আগে আমেরিকা প্রবাসী তৌহিদ আহম’দ নিপু’র সাথে বিয়ে হয় লুবনা’র। বিয়ের পর নিপু আমেরিকায় চলে যান। আগামী ঈদুল ফিতরে তার দেশে ফেরার কথাছিলো। আত্মহ’ত্যার সময় স্বামীর সাথে ভিডিও কলে কথা বলছিলেন লুবনা। এসময় করো’না পরিস্থিতিতে দিনমজুরদের খাদ্যসামগ্রী সহায়তার অর্থ নিয়ে কথা কা’টাকাটি হয়। এর এক পর্যায়ে তিনি আত্মহ’ত্যা করেন।

আত্মহ’ত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থা’নার ওসি সেলিম মিয়া। তিনি বলেন, আম’রা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লা’শ উ’দ্ধার করেছি। ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় লা’শ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে স্বামীর সাথে জগড়া করে স্বামীকে ভিডিও কলে রেখেই তিনি আত্মহ’ত্যা করেন। লা’শ উ’দ্ধার করে ম’র্গে পাঠানোর প্রস্তুতি চলছে। বাকিটা ময়না দদন্তে মাধ্যমে বুঝা যাবে।

About জানাও.কম

মন্তব্য করুন