Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে অসহায়-পরিবারের মাঝে পিএসএফের ত্রাণ বিতরণ

আশুগঞ্জে অসহায়-পরিবারের মাঝে পিএসএফের ত্রাণ বিতরণ

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের উদ্যোগে বড়তল্লা ঈদগাহ মাঠে আশুগঞ্জ সদর ইউনিয়নের বড়তল্লা গ্রামের অসহায়-দরিদ্র ও শ্রমজীবি মানুষ,শিক্ষার্থীদের মাঝে এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

মঙ্গলবার বিকেলে পাঁচ শতাধিক পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল বিতরন করা হয়। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, মোতাহার হোসেন, মতিউর রহমান, সামসুল হক মাষ্টার, বাহাউদ্দিন বাহার, হাজী মগল মিয়া, বেলাল আহমেদ বেলালহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।

ত্রাণ বিতরণকালে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন,করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার প্রধান উপায় সচেতনা বৃদ্ধি, মরণ ব্যাধি করোনা ভাইরাস যখন মহামারী দেখা দিয়েছে, তখন সারারণ মানুষ কাজ কর্ম না থাকায় মানবেতর জীবন যাপন করছে, তাই অসহায়দের সাহায্যার্থে আমার পক্ষ থেকে ক্ষুদ্র প্রচেষ্টা। তিনি আরও বলেন, সমাজের বৃত্তমান ও প্রভাবশালীরা করোনা ভাইরাস প্রতিরোধে অসহায়দের সহযোগিতা করার জন্য আহবান করেন। বিশেষ কোন প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না । নিজের জীবনকে ঝুঁকির মুখে ফেলবেন না। আপনার সামান্য ভুলের মাশুল গুনতে হবে গোটা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে। করোনা প্রতিরোধে নির্দেশনা গুলো মেনে চলুন । সুস্থ থাকুন,দেশকে বাঁচান। প্রধানমন্ত্রী যে ৩১ দফা নির্দেশনা দিয়েছেন সেই ভাবে চলুন। আপনাদের সচেতনতায় এ বিপদ কেটে যাবে।

About জানাও.কম

মন্তব্য করুন