Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে কালামপুর বাজার বনিক সমিতির নিজ তহবিল থেকে এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ চলমান

ধামরাইয়ে কালামপুর বাজার বনিক সমিতির নিজ তহবিল থেকে এক হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ চলমান


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
ঢাকার ধামরাই উপজেলার কালামপুর বাজার বনিক সমিতির সভাপতি মোঃ রবিউল করিম এর উদ্যোগে বনিক সমিতির নিজ তহবিল থেকে হতদরিদ্র নিন্মআয়ের পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

মঙ্গলবার (৭ এপ্রিল ) কালামপুর বাজার বনিক সমিতির নিজ কার্যালয় থেকে প্রায় শতাধিক লোকের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়, প্রতিটি খ্যাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, চাউল- ডাল- আলু- পিঁয়াজ – তৈল- লবন – এসব দ্রব্য দেওয়া হয় গরিব অসহায় দের মাঝে,
এসময় বনিক সমিতির বর্তমান সফল সভাপতি মোঃ রবিউল করিম বলেন করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে চলমান সরকারী বন্ধের কারণে খেটে খাওয়া দিনমজুর শ্রেণির মানুষ এখন ভোগান্তিতে পড়েছেন, বাংলাদেশে এখন করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে, নিন্মআয়ের মানুষ এখন ঘরের বাইরে যেতে পারে না, তাই আমরা বনিক সমিতির নিজ তহবিল থেকে হতদরিদ্র পরিবারের মাঝে কিছু সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি, দেশের এই দুঃসময়ে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই। যাতে আমাদের দেশের নিন্মআয়ের কর্মজীবি মানুষ না খেয়ে থাকেনা।
ত্রান সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বনিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, বনিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সিকদার, বনিক সমিতির ১ নং সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন, বনিক সমিতির দপ্তর সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, ১ নং সদস্য বাহার উদ্দিন সহ সকল সদস্য বৃন্দু উপস্থিত ছিলেন ।

About জানাও.কম

মন্তব্য করুন