Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে নিজের বেতন-ভাতার পুরো টাকাই দিয়ে দিলেন সহকারী শিক্ষিকা

ধামরাইয়ে নিজের বেতন-ভাতার পুরো টাকাই দিয়ে দিলেন সহকারী শিক্ষিকা


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে চলমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। অনেকে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হচ্ছে না। ফলে খাদ্য সংকটে পড়েছে খেঁটে খাওয়া দুস্থ মানুষ। এমনি কিছু কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে অনন্য নজির স্থাপন করলেন যুবলীগ নেতা রবিউল করিম রুবেলের মা মহিশাষী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নিজের বেতনের টাকা দিয়ে চাল, ডাল, তেল, আলু, মাস্ক, লিফলেট, হ্যান্ড গ্লাভস ও সাবান কিনে তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছে। যা মানবিকতার উজ্জ্বল এক দৃষ্টান্ত বলেই মনে করছেন সাধারণ মানুষ।
গতকাল মঙ্গলবার উপজেলার সানোড়া ইউনিয়নের চলমান পরিস্থিতিতে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষদের খুঁজে খুঁজে বের করে তিনি ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং তার নিজের গ্রামের অসহায় মানুষের কাছে পৌঁছে দেন।
রবিউল করিম রুবেল বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বের হচ্ছে না। কাজে যেতে না পারায় আয়ও বন্ধ হয়ে গেছে। অনেক দুস্থ পরিবার খাদ্য সংকটে রয়েছে। এ অবস্থায় মহিশাষী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আমার মার ১ মাসের বেতনের টাকা দিয়ে কিছু দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছে।
এ বিষয়ে শিক্ষিকা বলেন, চলমান পরিস্থিতিতে অসহায় ও দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের আহ্বান জানান।

About জানাও.কম

মন্তব্য করুন