Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাই উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসের এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ধামরাই উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসের এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাস প্রতিরোধ করতে সারা বাংলাদেশ লক ডাউন করে দেওয়া হয়েছে,ফলে দিনমজুর হতদরিদ্র অসহায় মানুষ গুলা গৃহবন্দি হয়ে পরেছে,দেখা দিচ্ছে তাদের আর্থিক অনোটন সহ খাদ্য সংকট। ঠিক সে সময়ই অসহায় প্রায় তিন হাজার পরিবারের পাশে দাড়িয়ে ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন। তার ব্যক্তিগত তহবিল থেকে চলছে ১৬ টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরনের কাজ। কাজ।

তারই ধারাবাহিকগতায় মঙ্গলবার (৭ এপ্রিল) ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহমেদ শান্ত এর নেতৃত্বে সকাল থেকে চলছে কুল্লা ইউনিয়নের বিভিন্ন স্থানে চাল,আলু,ডাল,পেয়াজ,তৈল,লবণ সহ খাদ্য সামগ্রী বিতরন।
বিতরনের সময় ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহমেদ শান্ত বলেন- ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন এর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলছে-চলবে, এ দুর্যোগপূর্ণ সময়ে উপজেলা চেয়ারম্যান এর নির্দেশে আমার ছাত্রলীগ অসহায় মানুষের পাশে আছি থাকবো,এখন যদি আমরা জনগণের পাশে না থাকি তবে কে থাকবে? জনগণের দুর সময় তাদের পাশে থাকাই আমাদের লক্ষ্য।

তিনি অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরন সহ করোনা ভাইরাস সম্পর্কে সবাইকে সচেতন করে তুলেন, সবাইকে অযথা ঘর থেকে বের হয়ে বাহিরে যেতে না করেন এবং সবাইকে নিজ নিজ ঘরে অবস্থান করতে বলেন।

এ সময় কুল্লা ইউনিয়নের ছাত্রলীগ নেতা কর্মী সহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার উপস্থিত ছিলেন।

About জানাও.কম

মন্তব্য করুন