Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ

ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণপাড়ায় এলাকাবাসীর ত্রাণ বিতরণ


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
আজ ৯ এপ্রিল ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের বাঙ্গলা দক্ষিণ পাড়ায় এলাকাবাসী তাদের নিজেদের মধ্যে চাঁদা তুলে নিজ এলাকার ৮৫টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে।

মানবতার সেবায় এগিয়ে আসা এলাকাবাসীদের মধ্য থেকে এক সাক্ষাৎকারে ধামরাই উপজেলার বিশিষ্ট ব্যাবসায়ী এবং বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী আবু সাইদ বাদল জানান, এলাকাবাসীরা ঐক্যবদ্ধভাবে সকলের পাশে দাড়িয়েছেন।তাদের এলাকায় করোনা ভাইরাসের কারণে যেন খাদ্যসংকট না দেখা দেয় তার জন্য তারা এরকম সহযোগিতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বাঙ্গলা দক্ষিণপাড়ার বাসিন্দা মেহেদী হাসান রনি আমাদের বলেন, “আমরা ১০ কেজি চাল, দুই কেজি আলু ও এক কেজি ডাল অভাবগ্রস্থ বাড়িতে নিজ উদ্যোগে পৌছে দিয়েছি। সকলকে ত্রাণের জন্য এক স্থানে ডাকলে তা নিরাপদ নয় তাই আমরা অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকলের বাড়িতে ত্রাণসামগ্রী পৌছে দিব।”

এলাকার আরেক বাসিন্দা আল-মাহমুদ পলাশ বাঙ্গলা দক্ষিণপাড়াবাসীদের এই বিপদে একে অপরের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। একই সাথে তিনি এই ত্রাণকার্য সুষ্ঠভাবে সম্পাদনে পাশে থাকার জন্য রিপন হাসান, আলমগীর হোসেন, সাহেব আলী, সাইফুল ইসলাম ও মিল্টন হোসেনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এলাকবাসী আশা করেন আশেপাশের এলাকার মানুষও তাদের নিজ এলাকায় এরূপ জনসেবা করবে। এভাবেই এই সংকটকালীন সময় কাটানো সম্ভব।

About জানাও.কম

মন্তব্য করুন