Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে লক ডাউন করে দেওয়া হয়েছে!

ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে লক ডাউন করে দেওয়া হয়েছে!


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
ঢাকার ধামরাইয়ে করোনা ভাইরাস প্রতিরোধে লক ডাউন করে দেওয়া হয়েছে পৌরসভা সহ ১৬ টি ইউনিয়নের মুল ফোটকের প্রবেশ পথ বন্ধ করে দেওয়া হয়েছে ।তারই ধারাবাহিকগতায় সোমভাগ ইউনিয়ন পরিষদ মোঃ আজাহার আলী এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান রাস্তা লক ডাউন করে দেওয়া হয়েছে।

বুধবার (৮এপ্রিল) সকাল থেকে সোমভাগ ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম রেজা এর নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে যুবলীগ ছাত্রলীগ কর্মী নিয়ে এই সেবামূলক কার্যক্রম করে।
এ সময় তারা রিক্সা,ভ্যান চালক,যাত্রী সহ সাধারন পথচারীদের করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে তুলেন,তাদের প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতে নিষেধ করেন এবং সরকারি ভাবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের নিজ নিজ গৃহে থাকতে বলেন।

এ সময় সেলিম রেজা বলেন- করোনা ভাইরাস থেকে বাচতে সবাইকে সচেতন করে তুলা উচিত,দেশের এ পরিস্থিতিতে মানুষদের সচেতন করা ছাড়া আর কোন কাজ নেই। মানুষ যেন বিনা কারণে বাহিরে বের হতে না পারে সেই জন্য আমাদের এই উদ্যোগ,আমরা এই কাজ আজ থেকে প্রতিদিন করে যাবো,যাতে সাধারন মানুষকে আমরা সচেতন করে তুলতে পারি।
এলাকার সচেতন মহল তাদের এ কাজে সন্তোষ প্রকাশ করে বলেন,যেভাবে সেলিম লোক জন নিয়ে মানুষদের সচেতন করে তুলছেন এ ভাবে বাংলাদেশের প্রতিটি পাড়া মহল্লায় এই ধরনের সচেতনতামূলক প্রদক্ষেপ নেওয়া উচিত।
এ সচেতনমূলক কাজে অংশ গ্রহন করেন মোঃ আবুল হোসেন,আব্দুল রশিদ,কোরবান আলী,রুবেল হোসেন সহ অনেকে।

About জানাও.কম

মন্তব্য করুন