Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল ‘গুণীজন ফাউন্ডেশন’

ধামরাইয়ে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল ‘গুণীজন ফাউন্ডেশন’


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
প্রাণঘাতি করোনা ভাইরাসের চরম আতংকেও স্ব’উদ্যোগে গ্রামে গ্রামে লকডাউনের মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে ঢাকার ধামরাইয়ে পথে প্রান্তরে, গ্রাম থেকে গ্রামান্তরে পেশাগত দায়িত্ব পালন করতে ছুটে বেড়াচ্ছেন সাংবাদিকরা। প্রায় প্রতি ঘটনারই সংবাদ সংগ্রহ ও পরিবেশন করছেন তারা। নিষ্ঠাবান সাংবাদিকদের এই দায়িত্বশীলতার প্রতি সম্মান, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে ‘গুণীজন ফাউন্ডেশন’।
আজ শুক্রবার (১০ এপ্রিল) ধামরাই প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্য সুরক্ষার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদেরকে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী দেয়া হয়েছে। সাথে রয়েছে ‘খান এ্যাসেসিয়েটস’, ‘এসডিআই’ ও ‘ইফাজ তাহিয়া এগ্রোফার্ম লিঃ’। গুণীজন ফাউন্ডেশন ও বেগম উকিলননেছা স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সাংবাদিক মিজানুর রহমান ধামরাই প্রেসক্লাবে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদের পিএস ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেনের উপস্থিতিতে প্রেসক্লাবের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক আনিস উর রহমান স্বপনের হাতে এসব সামগ্রী তুলে দেয়া হয়।
এসময় প্রেসক্লাবের প্রায় সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট অভিনেতা প্রফেসর ড. ইনামুল হক করোনা পরিস্থিতির কারণে আসতে না পেরে টেলিফোনে বক্তব্যে সাংবাদিকদের অভিনন্দন ও ধন্যবাদ জানান। সাংবাদিকবৃন্দ এ সামগ্রী ধন্যবাদের সাথে গ্রহণ করেন।

About জানাও.কম

মন্তব্য করুন