Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ধামরাইয়ে কালামপুর বাজার বনিক সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

ধামরাইয়ে কালামপুর বাজার বনিক সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাস একটি মহামারি,এটি প্রতিরোধ করতে সারা বাংলাদেশ লক ডাউন করা হয়েছে,ফলে অনেক গরীব অসহায় পরিবারের লোকজন হয়ে পরেছে কর্মহীন,পরতে হচ্ছে তাদের খাদ্য সংকট সহ আর্থিক অনোটনে,সেই কর্মহীন অসহায় গরীব পরিবারের মাঝে সোমবার (১৩ এপ্রিল) সকালে খাদ্য সামগ্রী বিতরন করেন কালামপুর বাজার বণিক সমিতি।
কালামপুর বাজার বনিক সমিতির উদ্যোগে তাদের নিজ কার্যালয় থেকে ৪র্থ ধাপে ১২০ প‌রিবা‌রের মা‌ঝে চাল,ডাল,আলু,পিয়াজ,লবণ,তৈল খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে‌ন কালামপুর বাজার বণিক সমিতির সভাপতি মোঃ রবিউল করিম।
বিত‌নের সময় সভাপতি মোঃ রবিউল করিম বলেন- দেশের এ দূ‌র্যোগ আমা‌দের স‌ম্মি‌লিত ভা‌বে প্রতি‌রোধ করে‌তে হ‌বে,যদি সমা‌জের বিত্তবান মানুষ গু‌লো অসহায়‌দের পা‌শে দাড়ায় ত‌বে এই সমস‌্যা দূর করা আরো সহজ হতে পারে। আমা‌দের এই খুদ্র প্রচেষ্টা আমরা আমা‌দের সাধ‌্যমত সহ‌যোগীতা কর‌ছি আপনারা ও আপনার পা‌শে বসবাস করা মানুষ গু‌লোকে সহ‌যোগীতা করুন। তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ চলমান থাকবে বলে তিনি জানান।
এ সময় উপ‌স্থিত ছি‌লেন – কালামপুর বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসেন,সহ- সাধারন সম্পাদক মোঃ দোলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার সিকদার রানা,দপ্তর সম্পাদক মোঃ বোরহান উদ্দিন,সদস্য বাহার উদ্দিন প্রমুখ।

About জানাও.কম

মন্তব্য করুন