Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / করোনায় আক্রান্ত ধামরাইয়ে হাসপাতাল ও ডিসি অফিসের স্টাফ

করোনায় আক্রান্ত ধামরাইয়ে হাসপাতাল ও ডিসি অফিসের স্টাফ


মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
দেশের বিভিন্ন জেলা উপজেলার মতই এবার ঢাকার ধামরাইয়ে করোনায় থাবা বসিয়েছে। ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক ষ্টাফ ও ডিসি অফিসের অফিস সহকারি করোনা টেস্টের রির্পোট পজেটিভ এসেছে। বিষয়টি বৃহস্পতিবার (১৬ এপ্রিল)দুপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুর রিফফাত আরা নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, আমিসহ হাসপাতালের প্রায় ২০ চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারী আইসোলেশনে যাব। পৌরসভার মেয়র গোলাম কবির জানিয়েছেন, ধামরাই পৌরসভা লকডাউন করা হয়েছে।
জানা গেছে, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো থেকে এ পর্যন্ত ৫৮টি করোনা ভাইরাসে সন্দেহের নমুনা সংগ্রহ করে তা পরিক্ষাগারে পাঠানো হয়। বৃহস্পতিবার হাসপাতালের ষ্টাফ টিকেট ম্যান আয়শা এবং ঢাকা ডিসি অফিসের অফিস সহকারি ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর পালপাড়া গ্রামের শামীম হোসেনের রির্পোট পজেটিভ আসে। এর মধ্যে হাসপাতালের ষ্টাফ আয়শাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর শামীম হোসেনকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে ।
ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন জানান, শামীম হোসেনের করোনা পজেটিভের খবর পাওয়ার সাথে সাথে তার গ্রাম পাল পাড়া পুরোটাই লকডাউন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সামিউল হক করোনায় ২ জনের পজেটিভের বিষয়টি নিশ্চিত করে জানান, ধামরাই সদর ইউনিয়নের পালপাড়া গুচ্ছ গ্রামের শামীম হোসেন ঢাকা ডিসি অফিসের অফিস সহকারি হিসেবে চাকুরী করেন।
গত ১২ তারিখ পর্যন্ত অফিস করার পর তার শরীরে জ্বর আসলে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসের পরীক্ষা করতে গিয়ে ব্যর্থ হন। পরে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নমুনা দিলে বৃহস্পতিবার তার রির্পোট পজেটিভ আসে। তবে বর্তমানে তার শরীরে কোন জ¦র নেই। তাকে হোম আইসোলেশনের থাকার নির্দেশ দেয়া হয়েছে এবং ওই এলাকা লকডাউন করা হয়েছে বলে জানান তিনি।
ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির জানান, করোনা মোকাবেলায় পৌরবাসীর নিরাপত্তার কথা চিন্তা করে দুপুরের পর থেকে পুরো পৌরসভা লকডাউন করা হয়েছে।

About জানাও.কম

মন্তব্য করুন