Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসহায়তা দেয়ার সময় কাঁদলেন ও কাঁদালেন ইউপি,চেয়ারম্যান মো.সেলিম মিয়া

আশুগঞ্জে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসহায়তা দেয়ার সময় কাঁদলেন ও কাঁদালেন ইউপি,চেয়ারম্যান মো.সেলিম মিয়া

বাবুল সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি::দেশের বিভিন্ন এলাকায় কিছু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্মহীন ও অসহায় পরিবারের খাদ্য সহায়তার চাল আত্মসাৎ করছে, ঠিক সে সময়ে সহ¯্রাধিক অসহায় ও কর্মহীন পরিবারের পাশে দাড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো.সেলিম মিয়া।

সামাজিক দূরত্ব রক্ষা করে বৃহম্পতিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া তার নিজস্ব অর্থায়নে ৯টি ওয়ার্ডের সহ¯্রাধিক কর্মহীন, অসহায় ও নি¤œ আয়ের পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দেয়ার সময় মানবিক দিকে বিবেচনা করে দেশের এই দিনে অসহায় পরিবারের খাদ্য সহায়তা দিতে পেরে তিনি কাঁদলেন মানুকে ও কাঁদালেন। ওয়ার্ড মেম্বারদের মাধ্যমে তিনি এই খাদ্য সহায়তা সকলের ঘরে পৌছে দেন।

এসময় উপস্থিত ছিলেন,সংরক্ষিত নারী সদস্য খাদিখা বেগম, শিউলি মোরশেদ, ইউপি সদস্য মোজাম্মেল হক, রাসেল ভূইয়া, ঢাকাস্থ বিশিষ্ট ব্যবসায়ী মো.সোহেল আলম, মো. বাদল মিয়া উপস্থিত ছিলেন। সহ¯্রাধীক খাদ্য সহায়তার মাঝে ছিল, দশ কেজি চাল,দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল, দুই কেজি পিয়াজ। মোট ১২ টন চাল, আড়াই টন আলু, ১২’শ কেজি পিয়াজ, ১২’শ কেজি ডাল, ১২’শ লিটার তেল দেয়া হয়েছে।

আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া জানান, সামাজিক দূরত্ব রক্ষা করে আমার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সহ¯্রাধীক কর্মহীন, অসহায় ও নি¤œ আয়ের লোকজনের পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করি। এ কোন রাজনৈতিক কিংবা লোক দেখানোর উদ্দেশ্যে নয়। আল্লাহর সন্তুষ্টির জন্য ও মানবিক দিকে বিবেচনা করে অসহায় পরিবারের পাশে আমি দাড়িয়েছি। তিনি আরও বলেন করোনার এমন পরিস্থিতি চলতে থাকলে আমি বেচে থাকলে সবসময়ই তাদের পাশে দাড়ানোর চেস্টা চালিয়ে যাব। পাশাপাশি সকল বিত্তবানদের কর্মহীন, অসহায় ও নি¤œ আয়ের লোকজনের পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।

About জানাও.কম

মন্তব্য করুন