Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

মাধবপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ


হবিগঞ্জ প্রতিনিধি এনামুল হক আরিফঃ ৩ মাসের বকেয়া বেতন, টিফিন বিল ও প্রডাকশনে বেসিকের দাবীতে হবিগঞ্জের মাধবপুরে সড়ক অবরোধ ও কোয়ার্টার ঘেরাও করেছে শ্রমিকরা।

আজ সোমবার (২০ এপ্রিল) সকালে হবিগঞ্জের, মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর এলাকাতে অবস্থিত জিএস সুয়েটারস লিঃ এর শতাধিক শ্রমিক এ আন্দোলনে অংশ নেয়।

সকাল ৯টা ধর্মঘর-শায়েস্তাগঞ্জ সড়কে ইট দিয়ে ব্যরিকেড সৃষ্টি করে সোয়েটারস ফ্যাক্টরির ভাড়া করা স্টাফ কোয়ার্টার অবরোধ করে রাখে।

খরব পেয়ে মাধবপুর থানার এসআই মোসলেহ উদ্দিন ও এএসআই আতাউর রহমান, স্থানীয় ইউপি সদস্য তপু মিয়া সহ একদল পুলিশ গিয়ে উত্তেজিত শ্রমিকদের নিবৃত্ত করে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখে।

শ্রমিক আফরোজা, সুমন, রনি, ফরিদ জানান-দীর্ঘদিন যাবৎ আমাদের বেতন আটক করে রেখেছে। চলতি মাসেই আরো ২দিন আন্দোলন করলেও আমরা বেতন পাচ্ছিনা। না খেয়ে দেনার বোঝা মাথায় নিয়ে ঘুরছি। দোকানদার বাকী দেয়না, বাড়িওয়ালাকে ভাড়া দিতে না পেরে এই আন্দোলনের ডাক দিয়েছি। বকেয়া পাওনা পরিশোধ না করলে কর্মরত সাড়ে ৪শত শ্রমিক নিয়ে কঠোর আন্দোলন করা হবে বলে জানিয়েছে আন্দোলনরত শ্রমিকগন।

ম্যানেজার সেলিম আহমেদ ও সহকারী মানবসম্পদ সংস্থান বিভাগের দ্বায়িত্বরত মোঃ সফিউল হাসান অবরোধের কথা স্বীকার করে এমডিসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে খুবদ্রæত সৃষ্ট সমস্যর সমাধান করা হবে বলে জানিয়েছেন।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন