Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের আশুগঞ্জে আ.লীগ নেতা ও তার ভাইকে মারধর, থানায় অভিযোগ

জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের আশুগঞ্জে আ.লীগ নেতা ও তার ভাইকে মারধর, থানায় অভিযোগ


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক আ.লীগ নেতা ও তার ভাই আহত হয়েছে। এ ব্যাপারে আহত আওয়ামীলীগ নেতা বাদী হয়ে আক্রমণকারীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।
জানা যায়, উপজেলার চরচারতলা গ্রামের মাধুর বাড়ির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কালামের সাথে একই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে রফিক মিয়াদের  জায়গা-সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে গত রবিবার (১৯ এপ্রিল) দুপুরে রফিক মিয়া ও তার লোকজন অতর্কিত হামলা করে আবুল কালাম ও তার ভাইকে পিটিয়ে আহত করে।
এ ব্যাপারে আহত আওয়ামীলীগ নেতা আবুল কালাম বাদী হয়ে আশুগঞ্জ থানায় রফিক মিয়াসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত অন্য ৪ জন হলেন, রফিক মিয়ার ভাই মোঃ আলামিন মিয়া, ছেলে মিয়াদ ইসলাম নিলয় ও সোয়াদ ইসলাম দুলন এবং মুতি মিয়ার ছেলে রাকিব মিয়া।

মামলার অভিযোগে বলা হয়, আসামীগণ জোরপূর্বক বাদীর বসত ভিটার ১ শতক জায়গা দখল করে ভোগদখল করছে। রবিবার দুপুরে আসামীগণ উক্ত জায়গায় বেড়া দিতে চাইলে তার ছোট ভাই  কবির উদ্দিন এতে বাধা দিলে তারা (অভিযুক্তগণ) ক্ষিপ্ত হয়ে তার উপর আক্রমণ করে। এসময় আওয়ামীলীগ নেতা  আবুল কালাম এগিয়ে আসলে তাকেও এলাপাতারি পিটিয়ে আহত করা হয়। এসময় আসামীগণ তার পকেট থেকে নগদ বিশ হাজার টাকা এবং ঘরে প্রবেশ করে ড্রয়ার ভেঙ্গে দুই ভরি স্বর্ণালংকার নিয়ে যায় বলে অভিযোগে বলা হয়। বর্তমানে উক্ত আওয়ামীলীগ নেতা আসামীদের ভয়ে ভীতসন্ত্রস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিতে তদন্তকারী অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

About বার্তা সম্পাদক

মন্তব্য করুন