Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ১৫৭ জন ব্রিটিশ যাত্রী নিয়ে সিলেট ছাড়লো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

১৫৭ জন ব্রিটিশ যাত্রী নিয়ে সিলেট ছাড়লো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স


চৌধুরী মুহায়মিন সোবহান ফাহিমঃ
১৫৭ জন ব্রিটিশ যাত্রী নিয়ে সিলেট থেকে ছাড়লো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট (বিজি-৪০০৬)। করোনা পরিস্থিতিতে মঙ্গলবার (২১ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ১১ টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করে। এর আগে সকাল ৯টায় ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৫৭ ব্রিটিশ নাগরিকদের নিয়ে বিমানের শেষ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হচ্ছে। সেখান থেকে ব্রিটিশ এয়ারের একটি ফ্লাইটে তারা ঢাকা ত্যাগ করবেন।
বিমানবন্দর সূত্র জানায়, ব্রিটিশ নাগরিকদের ফিরিয়ে নিতে বিশেষ ফ্লাইট পরিচালনা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এরই ধারাবাহিকতায় এই ফ্লাইট পরিচালনা করা হয়। এছাড়া ব্রিটিশ নাগরিকদের নিতে বিমানের আরও তিনটি ফ্লাইট আগামী ২৩, ২৫ ও ২৬ এপ্রিল পরিচালনা করা হবে।

বিমানবন্দর সূত্র আরও জানায়, যাত্রীদের প্রত্যেকের পাসপোর্ট খতিয়ে দেখে বিমানে তোলা হয়েছে। তাদের সঙ্গে ২০ কেজি করে মালামাল নিতে পারছেন। বিমানে দুইজন পাইলট ও ৬ জন কেবিন ক্র দায়িত্ব পালন করবেন।

About জানাও.কম

মন্তব্য করুন