Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে পিপিই প্রদান

আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে পিপিই প্রদান

নিতাই চন্দ্র ভৌমিক, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বুধবার (২২ এপ্রিল) বিকেলে আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে আশ্রয় বিদ্যাপীঠ আশুগঞ্জ নামে একটি সামাজিক সংগঠনকে পিপিই প্রদান করা হয়।
লক ডাউনের কারনে সবাই যখন ঘরে অবস্থান করছে তখনো এই প্রতিকুল পরিস্থিতিতে খাবার নিয়ে শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটাছুটি করছে আশ্রয় বিদ্যাপীঠ সংগঠনের সেচ্ছা সেবকেরা। করোনা মোকাবেলায় গুরুত্বপূর্ণ এবং এই মুহূর্তে দুস্পাপ্য পিপিই। আশ্রয় বিদ্যাপীঠ আশুগঞ্জ সংগঠনের সদস্যদের হাতে তুলে দিয়েছেন পিপিই।

এ উপলক্ষে আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সকল সদস্য ও আশ্রয় বিদ্যাপীঠ আশুগঞ্জ সংগঠনের সদস্যগণ।
আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি আক্তার জামান রঞ্জন ও সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু জানান এই সামাজিক সংগঠনের সদস্যগণ, দেশের এই সংকটকালীন সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। চলমান ইভেন্ট ৫ টাকায় সবজি বাজার এর পাশাপাশি আশ্রয় বিদ্যাপীঠ এর আরো একটি ইভেন্ট ১বেলার আহার দেয়া সহ সমাজিক সেবায় নিয়োজিত থাকেনে।
সুরক্ষা সরঞ্জাম এর অভাবে আশ্রয় বিদ্যাপীঠ বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কাজে শহরের বিভিন্ন জায়গায় কাজকরতে সমস্যা হয়। এ জন্যেই তাদের প্রতি আমাদের এই ক্ষুর্দ প্রয়াস। করোনাভাইরাস এখন একটি বৈশ্বিক দুর্যোগ। এখনও আমাদের দেশে এই ভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে আছে। এই দুর্যোগ কাটিয়ে উঠতে শুধু সরকারের একার পক্ষে সম্ভব নয়, দরকার সকলের সহযোগিতা। আমরা সকলেই সচেতন হলেই এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।

About জানাও.কম

মন্তব্য করুন