Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / নবীগঞ্জে সরকারী চালসহ জনতার হাতে ধরা পড়লেন চেয়ারম্যান মুসা

নবীগঞ্জে সরকারী চালসহ জনতার হাতে ধরা পড়লেন চেয়ারম্যান মুসা

হবিগঞ্জ প্রতিনিধি এনামুল হক আরিফঃ অবশেষে সরকারী চালসহ জনতার হাতে ধরা পড়লেন হবিগঞ্জের, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুসা।

গতকাল বুধবার (২২ এপ্রিল) ভোররাতে চাল বোঝাই ট্রাক নিয়ে ইউনিয়ন অফিসে প্রবেশের সময় স্থানীয় জনতা ট্রাকটিকে আটক করে। এ সময় কয়েক শতাধিক লোকজন চেয়ারম্যান মুসার বিরুদ্বে শ্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করে। প্রায় ঘন্টাব্যাপী বিক্ষোভ চলে। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেন।

এর আগে নারীদের ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান মুসার বিরুদ্ধে ইউএনও বরাবরে লিখিত অভিযোগ দেন মো. শরিয়ত আলী নামে এক ব্যক্তি।

অভিযোগে তিনি উল্লেখ করেন- নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমেদ মুসার তার নির্বাচনী এলাকার হতদরিদ্র ১৭৫ পরিবারের নারীদেরর মধ্যে মার্চ মাসে ভিজিডি’র চাল ও জমাকৃত মাসিক সঞ্চয়ের টাকা দেয়ার কথা ছিল। কিন্তু তিনি মার্চ মাস পেরিয়ে এপ্রিল মাসের মাঝামাঝি সময় অতিক্রম হলেও মার্চেও চাল বিতরণ করেননি। এছাড়া নারীদের ৯ মাসের সঞ্চয়ের টাকা ব্যাংকে জমা না দিয়ে নিজের কাছে রেখে দেন।

এ ঘটনায় সরেজমিন অনুসন্ধান করে অভিযোগের সত্যতা পান উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল। তিনি বলেন- যেহেতু তিনি অনিয়ম করেছেন, সুতরাং এখন চাল বিতরণ করলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সূত্রঃ হবিগঞ্জ সমাচার।

About জানাও.কম

মন্তব্য করুন