Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / জগদিশপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নামে আছে❗ কিন্তু কাজে নেই

জগদিশপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র নামে আছে❗ কিন্তু কাজে নেই


হবিগঞ্জ প্রতিনিধি এনামুল হক আরিফঃ হবিগঞ্জের, মাধবপুর উপজেলার ৭নং জগদীশপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের বেহাল অবস্থা।

স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র নামে আছে কিন্তু কাজে নেই। করোনাভাইরাসের সংক্রমনে সারাদেশের বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্র যেখানে দেশের মানুষ কে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। সেখানে হবিগঞ্জের, মাধবপুর উপজেলার ৭নং জগদীশপুরে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের নেই কোন সেবা।

আজ (৩০ এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে গিয়ে দেখা যায়, ভবনটি তে তালা ঝুঁলছে। স্বাস্থ্য সেবা নিতে আসা অনেক রোগীরা দাঁড়িয়ে আছে বাহিরে। ডাক্তার নেই, আবার নেই কোনো স্বাস্থ্যকর্মী কিংবা আয়াও।

স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের সামনে কয়েকজন উপস্থিতি কে জিজ্ঞেস করলে তারা জানান, সপ্তাহের ৫দিন ই এটা বন্ধ থাকে। আবার মাঝে মধ্যে খোলা থাকলেও সেবা দেয়ার জন্য থাকেনা কোনো চিকিৎসক। স্বাস্থ্য কেন্দ্রের নানা অনিয়মের কথাও জানান তারা।

সরেজমিনে এলাকাবাসীর কাছে জানা যায়, আমরা যদি এই সরকারি স্বাস্থ্য কেন্দ্র থেকে কোনো ধরণের চিকিৎসা সেবা না পাই তাহলে এটা রেখে কি লাভ । বিষয়টি জেলা সিভিল সার্জন কর্মকর্তার নজর দেয়ার জন্য দাবি জানান তারা।

About জানাও.কম

মন্তব্য করুন