Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / মাধবপুরে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার

মাধবপুরে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার

এনামুল হক আরিফঃ হবিগঞ্জের, মাধবপুর উপজেলার ৪নং আদাঐর ইউনিয়নে প্রেম করে দেড় মাস পরে বিয়ে করার পর স্বামীর ঘর থেকে সাফিয়া বেগম (২০) নামে এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য বিষয়টি থানা পুলিশ কে অবগত করে। মাধবপুর থানার পুলিশ এব্যাপারে অপমৃত্যু মামলা রুজু করে।

আজ (৫ মে) মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে হবিগঞ্জের, মাধবপুর উপজেলার উপ পরিদর্শক আবুল কাশেম খবর পেয়ে ৪নং আদাঐর ইউনিয়নে স্বামী সুজন মিয়ার বাড়ি থেকে সাফিয়া বেগমের মরদেহ ঘরের আড়াতে ঝুলান্তু অবস্তায় লাশ উদ্ধার করে পুলিশ ।

হবিগঞ্জের, মাধবপুর উপজেলার পরিদর্শক গোলাম দস্তগীর আহমেদ তদন্ত জানান, সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত এব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

এ ঘটনাটি ঘটে, আজ (৫মে) মঙ্গলবার ভোর রাতে সেহেরি খাওয়ার সময় পরিবারের লোকজন নববধু সাফিয়াকে ঘরের আড়ার সাথে উড়না দিয়ে ঝুলান্ত অবস্থায় দেখে। সাফিয়া বেগমের স্বামী সুজন মিয়া ও তাদের পরিবারের সকল লোকজন ভয়ে পালায়।

সরেজমিনে পুলিশ জানায়, মাধবপুর উপজেলার ঘিলাতলী গ্রামের সিরু মিয়ার মেয়ে সাফিয়া বেগমের সাথে প্রেম ছিল আদাঐর গ্রামের ইউনুছ আলীর ছেলে সুজন মিয়ার। স্ত্রী সাফিয়া বেগম ও তার স্বামী সুজন মিয়ার পরিবারের মতামতে প্রায় দেড় মাস আগে তাদের বিয়ে হয়। পরে তাদের মধ্যে নানা বিষয় রিয়ে মতবিরোধ দেখা দেয়। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়া বিবাদের লেগে থাকতো।

About জানাও.কম

মন্তব্য করুন