Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সেলিম রেজার কথা

আশুগঞ্জে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সেলিম রেজার কথা


ব্রাহ্মণবাড়য়া থেকে হাসান জাবেদঃ
যিনি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মো: সেলিম রেজা। তিনি জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছোটবেলা থেকেই সাধারন মানুষের জন‍্য ছিলেন নিবেদিত একজন ব‍্যাক্তি । তিনি সময়ের সাথে সাথে গরীর দুখী মানুষের কল‍্যানে আত্ননিবেদিত একজন মুজিব আদর্শের সৈনিক হিসাবে নিজেকে সর্বমহলে স্থান করে নিয়েছেন । সব সময় যিনি শুধু খেটে খাওয়া মানুষের জন‍্য ভাবেন। তিনি আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আশুগঞ্জ উপজেলার সহ সভাপতি, হাজী রওশনাআরা বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সভাপতি পিটিয়ায় কমিটিও অবীভাক কমিটির সদস‍্য ও উপজেলা

খোজ নিয়ে জানা যায় সারা দেশে যখন করোনা মহামারীতে খেটে খাওয়া সাধারন মানুষ খাদ‍্য অভাবে কষ্ট করছে , তখন তিনি সাধারন খেটে খাওয়া মানুষের জন‍্য নিজস্ব অর্থায়ন সহ সমাজের বিভিন্ন সচ্ছল ব‍্যাক্তীদের অর্থ সহায়তায় মানুষের ঘরে ঘরে খাদ‍্য সামগ্রী পৌছেদিয়েছেন নিজ উদ্দোগে সকল দুখী মানুষের ঘরে ঘরে।

অনেকের সাথে কথা বলেলে তারা জানান তিনি কোন জনপ্রতিনিধি নন কিন্তু তিনিই দিন রাত ছুটে চলেছেন সাধারন মানুষের দু:খ কষ্ট লাগবের জন‍্য খাদ‍্য সহায়তা নিয়ে সকল মানুষের দুয়ারে দুয়ারে বিরামহীন একজন ক্লান্তিবীরের মত। মহান আল্লাহ যেন তার এই পথচলায় সকল সময় সবার পাশে থেকে সেবাকরে যেতে পারেন মনথেকে দোঁআ করেন।

মো: সেলিম রেজার সাথে কথা বল্লে তিনি বলেন কোন নামজাহির করার জন‍্যনয় সাধারন মানুষের উপকারে নিজেকে উৎসর্গ করতে পারলে মনেহয় আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ভেবে নিজেকে গর্ববোধ করি। তাই শুধু এই মহামারী করোনাই নয় আগামী দিনগুলোতে যেন আমি নিজেকে সকলের সুখে দুখে মানুষের পাশে থেকে সবার উপকার করতে পারি সবাই আমার জন‍্য দোঁয়া করবেন।

About জানাও.কম

মন্তব্য করুন