Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ব্রাহ্মণবাড়িয়ায় উলচাপড়ায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় উলচাপড়ায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া থেকে নিতাই চন্দ্র ভৌমিকঃ  ব্রাহ্মণবাড়িয়া সদরের উলচাপাড়ায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সদর উপজেলা আওয়ামী যুবলীগ নেতা শাহীন ভুইয়া বাবুর  উদ্যোগে শোকসভা ,দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। শনিবার দুপুরে সদরের উলচাপাড়ায় শাহীন ভ’ইয়া বাবুর বাড়ীতে  আওয়ামীলীগ নেতা জাফরুল হারুন ভ’ইয়ার সভাপতিত্বে সদর উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের সহ সভাপতি হাবিবুর রহমান ভূইয়ার সঞ্চালনায়  আালোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন ভূইয়া বাবু,রামরাইল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুজিবুর রহমান মেম্বার ,বাবুল মিয়া মেম্বার,সদর আওয়ামী স্বেচ্চাসেবকলীগের আহবায়ক এডভোকেট কামরুজ্জামান আরিফ সহ স্খানীয়  নেতৃবৃন্দ ।   শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সকলের রুহের মাগফিরাত ও জান্নাত  কামনায় দোয়া করা হয় ।  দোয়া পরিচালনা করেন দক্ষিন পাড়া মসজিদুল হারামের খতিব হযরত মাওলানা কবীর আহম্মেদ। পরে কাঙ্গালী ভোজ অনষ্ঠিত হয়। 

ব্রাহ্মণবাড়িয়ায় উলচাপড়ায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া সদরের উলচাপাড়ায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সদর উপজেলা আওয়ামী যুবলীগ নেতা শাহীন ভুইয়া বাবুর  উদ্যোগে শোকসভা ,দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। শনিবার দুপুরে সদরের উলচাপাড়ায় শাহীন ভ’ইয়া বাবুর বাড়ীতে  আওয়ামীলীগ নেতা জাফরুল হারুন ভ’ইয়ার সভাপতিত্বে সদর উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের সহ সভাপতি হাবিবুর রহমান ভূইয়ার সঞ্চালনায়  আালোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন ভূইয়া বাবু,রামরাইল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুজিবুর রহমান মেম্বার ,বাবুল মিয়া মেম্বার,সদর আওয়ামী স্বেচ্চাসেবকলীগের আহবায়ক এডভোকেট কামরুজ্জামান আরিফ সহ স্খানীয়  নেতৃবৃন্দ ।   শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সকলের রুহের মাগফিরাত ও জান্নাত  কামনায় দোয়া করা হয় ।  দোয়া পরিচালনা করেন দক্ষিন পাড়া মসজিদুল হারামের খতিব হযরত মাওলানা কবীর আহম্মেদ। পরে কাঙ্গালী ভোজ অনষ্ঠিত হয়। 

About জানাও.কম

মন্তব্য করুন