Breaking News
Home / খেলাধুলা / অবশেষে গার্ডিওলার ম্যানসিটিতেই কি যাচ্ছেন মেসি??

অবশেষে গার্ডিওলার ম্যানসিটিতেই কি যাচ্ছেন মেসি??

জানাও ডেস্কঃ লিওনেল মেসির পরবর্তী গন্তব্য কোথায়? এ প্রশ্নের উত্তর সবার আগে খুঁজে পেতে ওতপেতে আছে সবাই। সমর্থকরাও আশায় প্রহর গুনছেন, তাদের পছন্দের ক্লাবে যাবেন মেসি। কিন্তু এখনো পর্যন্ত স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায়নি কোনো পক্ষ থেকেই। তবে গতকাল খবর রটেছে, লিওনেল মেসি যাচ্ছেন ম্যানচেস্টার সিটিতেই।

ফরাসি পত্রিকা লেকিপের সূত্র বলছে, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ফোন করেছিলেন বার্সেলোনা তারকা মেসির বাবা হোর্হে মেসিকে। সেই ফোন কলেই নাকি মেসির বাবা অত্যন্ত বিনয়ের সঙ্গে বলে দিয়েছেন, মেসি পিএসজিতে যাচ্ছেন না। কারণ, এরই মধ্যে সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে। ম্যানচেস্টার সিটিই হচ্ছে তার পরবর্তী গন্তব্য। সাবেক গুরু পেপ গার্ডিওলার সঙ্গে পুনর্মিলনের অপেক্ষায় আছেন মেসি। তাছাড়া দিন কয়েক আগে মেসির বাবা ম্যানচেস্টার সিটি থেকে ঘুরে এসেছেন। এমন খবর বেরিয়েছে ইংলিশ পত্রিকাতে।

সেই ঝটিকা সফরে হোর্হে মেসি হয়তো চুক্তির ব্যাপারটা চূড়ান্ত করে নিয়েছেন!অবশ্য ম্যানচেস্টার সিটি কিংবা মেসি, কোনো পক্ষ থেকেই এমন কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি। তবে এরই মধ্যে ম্যানসিটিতে মেসিকে দেখতে চেয়েছেন অনেকে। এদের মধ্যে আছেন ম্যানসিটির সাবেক অধিনায়ক ভিনসেন্ট কম্পানি। তিনি মিডিয়াকে বলেছেন, ‘তার (মেসির) মতো ফুটবলারকে পাওয়া সত্যিই দারুণ একটা ব্যাপার হবে। ম্যানসিটির চ্যাম্পিয়ন্স লিগ জয়ে সে বড় ভূমিকা রাখতে পারবে। ’ কেবল ক্লাবের সাবেক ফুটবলার হিসেবে নন, ম্যানসিটির সমর্থক হিসেবেও মেসিকে এই ক্লাবে দেখতে চান কম্পানি। মেসির সঙ্গে বার্সেলোনার দীর্ঘ দুই দশকের সম্পর্ক শেষ হবে কিনা তা অবশ্য এখনো বলার উপায় নেই। তবে দিন কয়েকের মধ্যেই হয়তো সবকিছু স্পষ্ট হয়ে যাবে।

যে রেকর্ড আর হবে না!

দারুণ একটা রেকর্ড এখনো দখলে রেখেছেন ফুটবলের রাজা পেলে। এক ক্লাবের জার্সিতে সর্বোচ্চ গোলের রেকর্ড

ব্রাজিলিয়ান এ কিংবদন্তি সান্তোসের জার্সিতে ৬৪৩ গোল করেছেন। লিওনেল মেসি বার্সেলোনার জার্সিতে করেছেন ৬৩৪ গোল। আর মাত্র ৯টা গোল করলেই মেসি স্পর্শ করতে পারবেন পেলের রেকর্ড। দারুণ এই রেকর্ডটা নিজের দখলে নেওয়ার সুযোগটা কি হারাবেন মেসি! বার্সেলোনা ছেড়ে চলে গেলে মেসির সামনে এই সুযোগ আর আসবে না। সেক্ষেত্রে দীর্ঘ প্রায় পাঁচ দশক ধরে টিকে থাকা রেকর্ডটা হয়তো টিকে থাকবে আরও বহু বছর!

বার্তোমেউয়ে আস্থা নেই বার্সার

লিওনেল মেসি ক্লাব ছেড়ে দিচ্ছেন- এমন সংবাদ প্রকাশের পর ভীষণ চাপে পড়ে গেছেন বার্সেলোনার সভাপতি মারিও বার্তোমেউ। বিশ্বসেরা ফুটবলারকে ক্লাবে রাখতে আন্দোলন করছেন সমর্থকরা। গতকাল ক্লাবের নিবন্ধিত সদস্যরা সভাপতি বার্তোমেউ ও ক্লাব পরিচালকদের বিপক্ষে আস্থাহীনতার ভোট দিয়েছেন। এদের মধ্যে রয়েছেন তিন সভাপতি প্রার্থী ভিক্টর ফন্ট, জর্দি ফারে ও লুইস ফার্নান্দেজ। ৮টি ফ্যান গ্রুপও আস্থাহীনতার ভোট দিয়েছে বোর্ড সভাপতি ও পরিচালকদের বিপক্ষে। বিশ্বসেরা মেসিকে নিতে ইতিমধ্যেই বড় বড় ক্লাবগুলো হুমরি খেয়ে পড়েছে।

About জানাও.কম

মন্তব্য করুন