Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীয়তনগর এলাকায় অবস্থিত বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নিরাপত্তা প্রহরীকে খুন!!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীয়তনগর এলাকায় অবস্থিত বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নিরাপত্তা প্রহরীকে খুন!!

আশুগঞ্জ থেকে নিতাই চন্দ্র ভৌমিকঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরীয়তনগর এলাকায় অবস্থিত বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের নিরাপত্তা প্রহরীকে খুন করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। পুলিশের ধারনা ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার গভীর রাতে। পুলিশ জানায়, শনিবার রাত আটটায় বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক আশুগঞ্জ শাখার ব্যবস্থাপক আশুগঞ্জ থানায় গিয়ে জানায় যে, তার ব্যাংকের নিরাপত্তা কর্মী রাজেশ বিশ্বাস নামে একজনকে কে বা কারা খুন করে ব্যাংকের ভিতরে ফেলে রেখে চলে গেছে। এই খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাবেদ মাহমুদ ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেন। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থলে পৌছে তদন্তের খেজা-খবর নেন এবং দ্রুত ঘটনার সাথে জড়িতদের তদন্ত সাপেক্ষে আটক করে শাস্তির আওতায় আনার নির্দেশদেন। পরবর্তীতে স্থানীয় প্রিন্ট এবং ইলক্ট্রনিক্স সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন,ঘটনা তদন্তে ডিবিএবং পিবিআই তদন্ত করছে। যে বা যারা ঘটনা ঘটিয়ে থাকুক পুলিশ কিছ আলঅমত পেয়েছে এই আলামতের ভিত্তিতে দ্রুত ঘটনার মুল হোতাদের আটক করে আইনের আওতায় নিয়ে আসবে সাংবাদিকসক উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে জনগণকে আশ্বস্ত করেন এবং আতংতি না হতে বলেন।

নিহত রাজেশ বিশ্বাসের বাড়ি সিলেট জেলার জকিগঞ্জ থানার ক্ষিরোদ বিশ্বাসের ছেলে। ঘটনার সাথে জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের দুই নিারাত্তা প্রহরী নাদিম এবং রুহুল আমিনকে আটক করেছে পুলিশ।

About জানাও.কম

মন্তব্য করুন