Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / আশুগঞ্জে রাস্তা সংস্কার কাজে অনিয়মের অভিযোগ

আশুগঞ্জে রাস্তা সংস্কার কাজে অনিয়মের অভিযোগ


নিতাই চন্দ্র ভৌমিক আশুগঞ্জ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মৈশাইর গুরুস্থান হইতে সোনাসার পর্যন্ত রাস্তা টি নি¤œমানের নির্মাণ সামগ্রী ও মাটি কেটে রাস্তা নিচু করে এবং দুই পাশে গাইড ওয়াল না দিয়েই রাস্তা সংস্কার কাজ করছে ঠিকাদার কাজে অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে । রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে সোমবার বিকেলে মানববন্ধন ও প্রতিবাদ করেছে এলাকাবাসী। এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ২৭০জনের সাক্ষরিত লিখিত অভিযোগ ও করা হয়েছে।
এলাকাবাসী জানায়,উপজেলার মৈশাইর গুরুস্থান হইতে সোনাসার পর্যন্ত রাস্তার সংস্কার কাজের টেন্ডার পেয়েছে ঠিকাদার মিলন মিয়া। তবে প্রতিষ্ঠানটি সংস্কার কাজে ইট ও খোয়া, নি¤œমানের সামগ্রীসহ পাশে গাইড ওয়াল ছাড়াই বালুর বস্তা দিয়ে সংস্কার করেছে। এ ব্যাপারে সংশ্নিষ্ট কর্মকর্তাদের বারবার জানানো হলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ভুক্তভোগীরা আরও বলেন রাস্তায় এই ধরনের নি¤œমানের সংস্কার কাজহলে তিনমাসের বেশী টিকবে। তালশহর ইউপি,সদস্য মো.এনামুল হক এর সভাপতিত্বে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন স্থানীয়,হাজী মূলক হোসেন,মো.মন মিয়া,মো.সাহেব মিয়া,হাজী আব্দুল হাই,নাছির মিয়া,মো.আব্দু রফ মিয়া,হাজী নুরুল ইসলাম,অহিদ মিয়া,আব্দুল খালেক,মো.বাচ্চু মিয়া,মো,জজ মিয়া,নায়েব আলি,ইউনুছ মিয়া,জাকির হোসেন,রফিকুল ইসলাম,লাল মিয়া,সাবেক ইউপি,সদস্য আয়ুব খান প্রমুখ।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী মোসা: শামসুন নাহার জানান,ইট ও খোয়াসহ নি¤œমানের কোনো সামগ্রী ব্যবহার করতে ঠিকাদারকে নিষেধ করা হয়েছে এর পরেও যখন অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজিমুল হায়দার জানান আমি বিষয় টি উপজেলা প্রকৌশলীকে বলেছি রাস্তা সংস্কার কাজে অনিয়ম-দুর্নীতি যেন না হয় বিষয় দেখার জন্য এবং বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য।

About জানাও.কম

মন্তব্য করুন