Breaking News
Home / অঞ্চলিক সংবাদ / ঢাকার ধামরাইয়ে করোনা ভাইরাস সর্ম্পকে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকার ধামরাইয়ে করোনা ভাইরাস সর্ম্পকে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোহাম্মদ মামুন রেজা, স্টাফ রিপোর্টার: বিশ্বজুড়ে আতংক সৃষ্টিকারী ও বহুল আলোচিত করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনা সৃষ্টির লক্ষ্যে আজ বৃহস্পতিবার ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর ইফফাত আরা।

তিনি জানান, করোনা প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টির জন্য নয় সদস্য বিশিষ্ট একটি কমিটি ইতিমধ্যে গঠিত হয়েছে যার উপদেষ্টা স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামিউল হক এবং সদস্য সচিব ডা. ইফফাত আরা নিজেই।

করোনা আক্রান্ত রোগিদের জন্য ধামরাই উপজেলার কৃষ্ণনগরের ২০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতালকে কোয়ারেন্টাইন কেন্দ্র হিসেবে প্রস্তুত করা হয়েছে।
তবে ধামরাইয়ে এখনও কোন করোনা রোগির অস্তিত্ব মিলেনি বা কেউ শনাক্ত হয়নি। তিনি আরও জানান, করোনা সংক্রান্ত যে কোন সেবা বা সহযোগিতার জন্য তারা প্রস্তুত রয়েছেন এছাড়া সরকারী হাসপাতালে জরুরি বিভাগে ২৪ ঘন্টা মোবাইলে ফোনের (০১৭৩০-৩২৪৪০০) মাধ্যমে সেবা দেওয়া হচ্ছে। তিনি করোনা বিষয়ক কোন গুজবে কান না দেয়ার আহবান জানান এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এছাড়া তিনি করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে আলোচনা করেছেন।

About জানাও.কম

মন্তব্য করুন